1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সাড়ে ৫ কোটি ইউরোতে আয়াক্স থেকে ইউনাইটেডে লিসান্দ্রো মার্তিনেস

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ১৩৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: গত মৌসুমের ব্যর্থতা ভুলে নতুন মৌসুমে সাফল্যের পরিকল্পনা করছে ম্যানচেস্টার ইউনাইটেড। দলে ভিড়িয়েছে বেশ কিছু তারকা খেলোয়াড়। এ ধারাবাহিকতায় নতুন মৌসুমকে সামনে রেখে বড় চমক দিলেন ম্যানেজার এরিক টেন হাখ।

আর্জেন্টাইন তারকা লিসান্দ্রো মার্তিনেসকে আয়াক্স আমস্টার্ডাম থেকে দলে ভিড়িয়েছে রেড ডেভিলরা। এ ডিফেন্ডারকে কিনতে ম্যানইউর খরচ করতে হয়েছে সাড়ে ৫ কোটিরও বেশি ইউরো।

ইউনাটেডের সঙ্গে মার্তিনেস ৫ বছরের চুক্তিতে স্বাক্ষর করেছেন। চুক্তির মেয়াদ এক বছর বাড়ানোর সুযোগসহ তিনি ২০২৭ সাল পর্যন্ত ওল্ড ট্রাফোর্ডে থাকবেন।

আর্জেন্টিনার ক্লাব দিফেন্সা ই হুস্তিসিয়া থেকে ২০১৯ সালে আয়াক্সে যোগ দেন মার্তিনেস। আয়াক্সের জার্সিতে ১২০টি ম্যাচ খেলেছেন তিনি।

২০১৯ সালের মার্চে আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে অভিষেক হওয়ার পর থেকে এখন পর্যন্ত ৭টি ম্যাচ খেলেছেন তিনি। ২০২১ কোপা আমেরিকার শিরোপাজয়ী দলের হয়েও এক ম্যাচে মাঠে নেমেছিলেন ২৪ বছর বয়সী এই ডিফেন্ডার।

টেন হাখের অধীনে আয়াক্সে খেলে ২০২১ ও ২০২২ সালে নেদারল্যান্ডসের ঘরোয়া শীর্ষ লিগের দুটি শিরোপা জেতার স্বাদ পান মার্তিনেস। ২০২১ সালে ডাচ কাপও জেতে আয়াক্স। ২০২১-২২ মৌসুমে আয়াক্সের বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হন তিনি।

মার্টিনেস একই সঙ্গে সেন্ট্রাল ডিফেন্স ও ডিফেন্সিভ মিডফিল্ড পজিশনে খেলতে পারেন। ইউনাইটেড অধিনায়ক হ্যারি ম্যাগুয়ারের সঙ্গী হিসেবে আগামী মৌসুমে দলের ডিফেন্সকে আরও শক্ত করবেন লিসান্দ্রো- এমনটাই প্রত্যাশা টেন হাখের।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..